রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

আজকের রাশিফল ১৫ জুলাই

আজকের রাশিফল ১৫ জুলাই

মেষ রাশি: আপনি আজ দাঁতের যন্ত্রণা অথবা পেটের গোলমালে ভুগতে পারেন। তাই, অবিলম্বে চিকিৎসকদের কাছ থেকে সঠিক পরামর্শ গ্রহণ করুন। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ চাকরি পেতে পারেন। যার ফলে তাঁদের আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। আপনি আজ আপনার বুদ্ধিকে কাজে লাগিয়ে একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আজ আপনি একটি নতুন বই কিনে দীর্ঘক্ষণ ধরে সেটি পড়তে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কুকুরকে পাউরুটি খেতে দিন।

বৃষ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজ আপনার কোথাও আনন্দজনক সফরের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভাইদের কিছু সময় অন্তর উপহার দিন।

মিথুন রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। অংশীদারিত্বের মাধ্যমে একটি নতুন উদ্যোগ শুরু করার পক্ষে এই দিনটি ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিশুদ্ধ মধু সেবন করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ নিজে থেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কোনও নতুন যৌথ উদ্যোগে যুক্ত হওয়ার আগে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যেটির মাধ্যমে আপনি লাভবান হতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: কর্মজীবনে এবং ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য সাপ এবং সাপুড়েদের প্রতি দয়া প্রদর্শন করুন।

সিংহ রাশি: বাড়ির পরিবেশে আজ কোনও পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়েই নিশ্চিত হন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে গুরুত্বপূর্ণ নথিগুলি নিয়েছেন কিনা তা যাচাই করে নিন। জীবনসঙ্গীর সাথে এই দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে এক টুকরো তামা বা একটি তামার কয়েন পকেটে রাখুন।

কন্যা রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আত্মীয় এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। গর্ভবতী মহিলাদের আজ সতর্ক থাকতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আজকে আপনি কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করে তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে কোনও সিনেমা দেখতে অথবা পার্কে যেতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামাম্মাহাম”-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়াদাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। অভিভাবকদের সাহায্যের মাধ্যমে আজ আপনি আর্থিক সমস্যা থেকে মুক্ত হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবানের ওপর বিশ্বাস রাখুন এবং মানসিক সংঘাত থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। বাবা-মায়ের স্বাস্থ্যের জন্য আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনার রয়েছে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে মাছকে খাবার খেতে দিন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। দিনের শুরুটা আজ খুব একটা খারাপ না হলেও সন্ধ্যে নাগাদ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আত্মীয় এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে সবুজ রঙের পোশাক পরিধান করুন।

মকর রাশি: আপনি একটি ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। পাশাপাশি, একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আপনি আশীর্বাদ গ্রহণ করবেন। আপনার ক্রোধকে আজ নিয়ন্ত্রণে রাখুন এবং প্রত্যেকের সাথে ঠাণ্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনও কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত হয়ে কথা বলুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে লাল রঙের চুরি এবং লাল রঙের কাপড় কন্যাদের দান করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনের ব্যাপারে আজ আপনি উদার মানসিকতা তৈরি করবেন। আপনি যদি আজ একটি পার্টির আয়োজন করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনও কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। বাড়িতে আজ একটি অনুষ্ঠান আয়োজন হতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির লক্ষ্যে ময়ূরের পালক বাড়িতে রাখুন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ কোনও বিষয়ে পরিপ্রেক্ষিতে একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মনে রাখবেন, রাহু ভালোর প্রভাবে থাকলে তা দান, কর্ম, ত্যাগ সৃজনশীলতা এবং বিপ্লবকে নির্দেশ করে। তাই, আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সৃজনশীলভাবে কাউকে সাহায্য করার চেষ্টা করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877